শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

বিএনপি নেতা জালালের অভিযোগ, ‘দেশে নীরব দুর্ভিক্ষ চলছে’

শিজক রিপোর্ট
রাঙামাটি: ‘দেশের মানুষ আজ না খেয়ে আছে, পুরো বাংলাদেশে নীরব দুর্ভিক্ষ চলছে’- বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার।

তিনি বলেন, ‘দেশের মানুষ হত্যা, গুম ও নির্যাতনের শিকার হচ্ছে; কিন্তু কেউ মুখ খুলতে পারছে না। শেখ হাসিনার এক নায়কতন্ত্রের কারণে যেই কথা বলবে তাকে গুম করা হচ্ছে। এই দেশের নির্যাতিত মানুষকে সরকারের হাত থেকে রক্ষা করতে ও বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি করতে রাজপথে আন্দোলন ছাড়া আর কোনো উপায় নেই।’

শনিবার (১১ মার্চ) সকাল ১১টায় রাঙামাটিতে নিনিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল কারাবন্দির মুক্তির দাবিতে মানববন্ধন করে বিএনপি। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

জেলা বিএনপির কার্যালয়ের প্রধান ফটকে অনুষ্ঠিত এই মানববন্ধনে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, সাবেক সহ-সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা জাসাস সভাপতি কামাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, জেলঅ মহিলাদলের সভাপতি পারুল আক্তার প্রমুখ।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর