বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করে রাঙামাটিতে যুবদলের লিফলেট বিতরণ

শিজক রিপোর্ট
রাঙামাটি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে প্রত্যাখান করে ভোট বর্জনের আহবানে রাঙামাটিতে লিফলেট বিতরণ করেছে জেলা যুবদল। শনিবার (৪ মে) সন্ধ্যায় রাঙামাটি জেলা শহরের তবলছড়ি বাজারে লিফলেট বিতরণ করা হয়।

কেন্দ্রীয় যুবদলের উপজাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মো. সায়েমের নেতৃত্বে কর্মসূচিতে যুবদল নেতারা অংশগ্রহণ করেন। এসময় জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরুন্নবী, সহ-সভাপতি আব্দুল মামুন, জাফর উদ্দিন টুনু, জিয়াউল হক টিটু, সদর থানার যুবদলের আহবায়ক আনোয়ার হোসেন, নগর যুবদলের সদস্য সচিব কামাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যুবদল নেতারা বলেন, “অবৈধ নির্বাচন কমিশনের অধীনে এই অবৈধ নির্বাচন আমরা মানি না। বিগত জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারও প্রহসনের উপজেলা নির্বাচনও বর্জন করবে। বর্তমান সরকার মানুষের আশা আকাঙ্ক্ষা পূরণে সসম্পূর্ণ ব্যর্থ হয়েছে। জনগণ ৮ তারিখের কোনো ভোটে যাবেন না। নির্বাচনের দিন বুঝিয়ে দিতে হবে এ সরকার জনগণের সরকার নয়। ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।”

প্রসঙ্গত, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির কাউখালী উপজেলা থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা বিএনপির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মংসুইউ চৌধুরী। নির্বাচনে অংশগ্রহণ করে দল থেকে বহিষ্কৃত হয়েছেন বিএনপির এই নেতা।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর