শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কাপ্তাইয়ে পুড়ে অঙ্গার বৃদ্ধ

লোকাল করেসপনডেন্ট
কাপ্তাই: জেলার কাপ্তাই উপজেলায় অগ্নিদগ্ধ হয়ে মো. আবু তাহের (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম কাটাপাহাড় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় প্যারালাইসিসে আক্রান্ত আবু তাহের বসতঘর থেকে বেরুতে না পেরে পুড়ে অঙ্গার হন।

স্থানীয় ইউপি সদস্য স্বপন বড়ুয়া জানান, ঘটনার সময় তাহেরের স্ত্রী এবং ছেলেমেয়েরা বাসায় ছিলেন না। তারা পাশ্ববর্তী রাঙ্গুনিয়া উপজেলায় আত্মীয়ের বাসায় ছিলেন। আগুনের খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল রাত আড়াইটায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে টিন ও বাঁশের তৈরি কাঁচাঘরটি ভস্মিভূত হয় এবং ঘর থেকে বেরুতে না পেরে বৃদ্ধ আগুনে পুড়ে মারা যান।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন চৌধুরী জানান, আগুন নিয়ন্ত্রণে আনার পূর্বেই ঘরটির অধিকাংশ পুড়ে ছাই হয়ে যায় এবং আগুনে পুড়ে ঘরের মধ্যে একজনের মৃত্যু হয়। ধারণা করছি, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসা হয়। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর