শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

জেলাপ্রশাসক গোল্ড কাপের পর্দা উঠল রাঙামাটিতে

শিজক রিপোর্ট
রাঙামাটি: জেলাপ্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২৩ পর্দা উঠল রাঙামাটিতে। ২০১৫ সালের পর আবারও শুরু হলো এই টুর্নামেন্ট। কাউখালী উপজেলা বনাম জুরাছড়ি উপজেলা ফুটবল দলের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হলো টুর্নামেন্টের।

রোববার (১২ মার্চ) বেলা ৩টায় রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কবুতর উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন রাঙামাটির জেলাপ্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

রাঙামাটির পুলিশ সুপার ও ফুটবল উপকমিটির আহবায়ক মীর আবু তৌহিদের সভাপতিত্বে অনুষ্ঠান মঞ্চে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলাপ্রশাসক (রাজস্ব) এসএম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবদুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো জাহেদুল ইসলাম, জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম ও সহসভাপতি মামুনুর রশিদ প্রমুখ।

প্রধান অতিথির উদ্বোধনী ভাষনে জেলাপ্রশাসক বলেন, খেলাধুলা আয়োজনের মধ্য দিয়ে বার্তা দিতে চাই, তরুন প্রজন্ম যাতে খেলার প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়। প্রধানমন্ত্রীরও নির্দেশনা আছে নিয়মিত খেলাধুলার আয়োজন করার। শুধু বরুন নয়, রাঙামাটি থেকে আরও খেলোয়াড় জাতীয় দলে খেলবে বলে প্রত্যাশা করেন তিনি।

সভাপতির ভাষনে পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, প্রত্যন্ত এলাকা থেকে খেলোয়াড় তুলে আনার জন্য নিয়মিত টুর্নামেন্টের পাশাপাশি প্রশিক্ষণ ক্যাম্পেরও আয়োজন করা হবে। একইসঙ্গে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের ব্যয় নির্বাহের জন্য স্থানীয় প্রতিষ্ঠান ছাড়াও বাহিরের প্রতিষ্ঠানের সহযোগিতা চাওয়া হবে।

রাঙামাটি জেলাপ্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে এই টুর্নামেন্টে জেলার ১০ উপজেলা ফুটবল দল শিরোপার জন্য লড়বে। উদ্বোধনী খেলায় ১-১ গোলের সমতায় ম্যাচ শেষ হওয়ায় ট্রাইব্রেকারে ৪-৩ গোলে জুরাছড়িকে হারিয়ে বিজয়ী হয়েছে কাউখালী উপজেলা ফুটবল দল।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর