শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

টিসিবি পণ্য মজুদ রাখায় মুদি দোকানির জেল

শিজক রিপোর্ট
রাঙামাটি: পার্বত্য জেলা রাঙামাটিতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য অবৈধভাবে মজুদ রাখার দায়ে এক মুদি দোকানিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে রাঙামাটি পৌরসভা চত্বর সংলগ্ন মুদি দোকান ইফাত স্টোরের মালিক কামাল উদ্দিনকে এ দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার বলেন, ‘অবৈধভাবে টিসিবি পণ্য মজুদ করায় এক মুদি দোকানিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।’

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযানে নামে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করে ইফাত স্টোর থেকে ২৬ কেজি মশুর ডাল, ২৮ লিটার সয়াবিন তেল, ১০ কেজি চাল ও ২০টি টিসিবি কার্ড জব্দ করা হয়। একই সঙ্গে দোকানিকে কারাদণ্ড দেন আদালত।

দণ্ডপ্রাপ্ত মুদি দোকানি রাঙামাটি পৌর এলাকার ৭ নং ওয়ার্ড রসুলপুল গ্রামের আব্দুস সবুরের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন, জেলা প্রশাসনের পেশকার নজরুল ইসলামসহ অন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর