শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

দীঘিনালার পাঁচ নারীর পাশে লেডিস ক্লাব

লোকাল করেসপন্ডেন্ট
দীঘিনালা: ‘দক্ষ জনবল, জাতির মনোবল’ প্রতিপাদ্যে খাগড়াছড়ির দীঘিনালায় অসহায় পাঁচ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি লেডিস ক্লাবের পক্ষ থেকে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

বুধবার (৫ জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিষদ কমপ্লেক্সের স্বাধীনতা মঞ্চ এলাকায় স্থানীয় পাঁচজন অসহায় নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়। আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে অসহায় কর্মহীন নারীদের স্বাবলম্বী করতে এই উদ্যোগ বলে জানিয়েছে খাগড়াছড়ি লেডিস ক্লাবের সভাপতি রাবেয়া চৌধুরী।

উপজেলার গঙ্গারটেক, মধ্য-বোয়ালখালি, উদালবাগান, পোমাংপাড়া, রেংকার্য্যা এলাকার স্থানীয় ৫ নারী সেলাই মেশিন পেয়েছেন।

সেলাই মেশিন পেয়ে সুবিধাভোগী এক নারী জানান, ‘সেলাই মেশিনের প্রশিক্ষণ নিয়েছি অনেক আগেই কিন্তু টাকার অভাবে একটি মেশিন কিনতে পারিনি। জেলা লেডিস ক্লাবের পক্ষ থেকে আমাদের সেলাই মেশিনটি দেয়া হয়েছে। একটি সেলাই মেশিন থাকলে সংসারের খরচ বহন করা সহজ হয়।’ এসময় সুবিধাভোগী অন্য নারীরাও একই কথা বলেন।

এসময় খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনতাসির জাহান, দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খাঁন, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর মোহাম্মদ মাইনুদ্দিনসহ খাগড়াছড়ি লেডিস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর