শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

নানিয়ারচরে উল্টে গেল ৩ উপজেলার বই ভর্তি ট্রাক

শিজক রিপোর্ট
রাঙামাটি: জেলার নানিয়ারচর উপজেলায় প্রাথমিকের শিক্ষার্থীদের বই বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে গেছে। আজ বুধবার (৬ ডিসেম্বর) সকাল আনুমানিক ১১টার দিকে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের নানাক্রম কুকুরমারা এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

তবে বই বোঝাই ট্রাকে চালকসহ তিন জন থাকলেও এতে কোনো ধরণের হতাহতের ঘটনা ঘটেনি।

প্রাথমিক শিক্ষা অফিস সূত্র জানিয়েছে, খাদে পড়া ট্রাকে রাঙামাটির নানিয়ারচর, লংগদু ও বাঘাইছড়ি উপজেলার দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর বই ছিল। নানিয়ারচর লংগদু ও বাঘাইছড়ি উপজেলা কাছাকাছি হওয়ার সুবাধে চট্টগ্রাম থেকে একটি ট্রাকে করেই বইগুলো আনা হচ্ছিল।

নানিয়ারচর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) তাপসী চাকমা জানান, ‘সকাল আনুমানিক ১১টার দিকে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের নানাক্রম কুকুরমারা এলাকায় বই বোঝাই ট্রাকটি উল্টে যায়। এ ঘটনায় গাড়িতে তিনজন থাকলেও ভাগ্য ভালো কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ট্রাকটিতে রাঙামাটির তিন উপজেলার দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর বই ছিল। নানিয়ারচর উপজেলার বই ছিল ৯ হাজার ৮৩৩টি। অন্য দুটি উপজেলার বইয়ের তথ্য আমার জানা নেই।’

তিনি আরও জানান, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লেও খাদে পড়া স্থানটি সমতল ছিল। যে কারণে বইগুলো কোনো ধরণের ক্ষতির মুখে পড়েননি। নিজ উপজেলার সব বই বুঝে পেয়েছেন বলে জানিয়েছেন এই শিক্ষা কর্মকর্তা।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর