শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

বাড়ি ফেরা হলো না বিপুল চাকমা’র

শিজক ডেস্ক
কাউখালী: রাঙামাটির কাউখালী উপজেলায় জিপ উল্টে একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দিবাগত মধ্যরাতে কাউখালী উপজেলার বেতছড়ি গ্রামে এই ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহত হয়েছেন বিপুল চাকমা (১৭) নামে এক যুবক। সে উপজেলার পানছড়ি এলাকার বাসিন্দা। আহত হয়েছেন- শুভ চাকমা (১৮), সুলক্ষণ চাকমা (১৮), সুজন চাকমা (১৯), সোহেল চাকমা (১৪) নোবেল চাকমা (২২) ও অরবিন্দু চাকমা (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার উপজেলার ঘাগড়া এলাকার স্বধর্ম বৌদ্ধ বিহারের কঠিন চীবর দান শেষে বাড়ি ফেরার সময় মধ্যরাতে বেতছড়ি (গুচ্ছগ্রাম) এলাকায় পৌঁছলে বহনকারী চাঁদের (জিপ) গাড়িটি উল্টে যায়।

এতে গাড়ির নিচে চাপা পড়ে বিপুল চাকমা। পড়ে আহতদের চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে সেখান থেকে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। রাঙামাটিতে আনার পর কর্তব্যরত চিকিৎসক বিপুল চাকমাকে মৃত ঘোষণা করে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘কাউখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত বিপুলের পরিবার থেকে কোনো অভিযোগ না করায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।’

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর