শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

বান্দরবানের পৌর মেয়র বেবী আর নেই

শিজক ডেস্ক
বান্দরবান: বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী মারা গেছেন। শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিকভাবে নানা জটিলতায় ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। গত ১৩ এপ্রিল বেবী অসুস্থ হলে পরদিন চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।আজ শনিবার সকাল সাড়ে ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে, বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

অন্যদিকে, একই ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় দীপংকর তালুকদার বলেন, মোহাম্মদ ইসলাম বেবীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারাল।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর