শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

বৃক্ষরোপনে জাতীয় পুরষ্কারে তৃতীয় স্থান অর্জন করেছে রাঙামাটি পুলিশ

শিজক ডেস্ক
ঢাকা: বৃক্ষরোপনে বিশেষ অবদানের জন্য ‘খ’ শ্রেণিতে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারে তৃতীয় স্থান অর্জন করেছে রাঙামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয়। রোববার (২৩ জুলাই) রাজধানীর বন ভবনের হৈমন্তি মিলনায়াতনে জাতীয় বৃক্ষমেলা-২০২৩ এর সমাপনী অনুষ্ঠানে বৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার প্রাপ্তদের ক্রেস্ট, সনদ ও চেক প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ও পরিবেশ, বন জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিনের কাছ থেকে রাঙামাটি জেলা পুলিশের পক্ষে পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার মীর আবু তৌহিদ। অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে পুলিশ হেডকোয়ার্টার্সে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

আইজিপির সঙ্গে রাঙামাটির পুলিশ সুপার

পুরস্কার প্রাপ্তিতে রাঙামাটি পার্বত্য জেলার প্রাক্তন দুই পুলিশ সুপার মো. আলমগীর কবীর ও মীর মোদ্‌দাছ্‌ছের হোসেনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বর্তমান পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর