শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

রাঙামাটিতে তরুণীকে ধর্ষণ: স্থানীয়দের হাতে অভিযুক্ত ২ যুবক আটক

শিজক রিপোর্ট
রাঙামাটি: জেলার সদর উপজেলার বসন্ত পাংখোয়া পাড়ায় বড়দিন উৎসবের অনুষ্ঠানে গিয়ে এক চাকমা তরুণীর ধর্ষণের শিকারের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে রাঙামাটির কোতোয়ালি থানায় ভুক্তভোগী তরুণীর পিতা মামলাটি করেন। মামলায় রাসেল চাকমা (৩২) ও রুবেল চাকমা (২৮) নামে দুই যুবকের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দুজনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, আসামি রাসেল চাকমা জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের হেডম্যান পাড়ার অক্ষয় চাকমা ছেলে এবং রুবেল চাকমা একই ইউনিয়নের দেবাছড়ির অরুন চাকমার ছেলে। এরমধ্যে রুবেল চাকমা ওই তরুণীর ধর্ষক।

এদিকে, বুধবার সকালে বরকল উপজেলার গুইহাটছড়া থেকে দুই আসামিকে স্থানীয় জনতা আটক করেছে বলে খবর পাওয়া গেছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানায় সোপর্দ করা হয়নি।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল সালাম জানান, কোতোয়ালি থানায় মামলা হয়েছে। তবে আমাদের কাছে কোনো আসামিকে সোপর্দ করা হয়নি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানান, এ ঘটনায় এখনো আসামিদের গ্রেফতার করা যায়নি।

মামলার এজাহারে বলা হয়েছে, গত রোববার (২৫ ডিসেম্বর) রাত আনুমানিক ২টার দিকে সদর উপজেলার বসন্ত পাংখোয়া পাড়া এলাকার আগে একটি জুম ঘর থেকে ভয় দেখিয়ে তুলে নিয়ে ১৬ বছরের এক তরুণীকে আসামি রাসেল চাকমা (৩২) ধর্ষণ করে। ওই ঘটনায় ১৬ বছরের আরেক তরুণীকে আসামি রুবেল চাকমা (২৮) একই জুম ঘুর থেকে তুলে নিয়ে যায়।

জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী ও তার বান্ধবী তারা দুজন সম্পর্কে পিসি ও ভাইয়ের মেয়ে।

এজাহারে আরও উল্লেখ করা হয়, বড়দিনের অনুষ্ঠান দেখতে ওই দুই তরুণী ও তাদের চার বন্ধু মিলে পাংখোয়া পাড়ার আগে একটি জুম ঘরে রাতের খাওয়া শেষে রাত্রিযাপন করে। রাত ২টার দিকে দুই আসামি চার বন্ধুর কাছ থেকে দুই বান্ধবীকে জুম ঘরের ১০০ গজ দূরের দিকে যায়।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর