শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

রাঙামাটিতে হরতালের সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল

শিজক রিপোর্ট
রাঙামাটি: নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলকে ‘প্রত্যাখান’ করে রোববার থেকে ডাকা দুইদিনের হরতালের সমর্থনে রাঙামাটিতে ঝটিকা মিছিল করেছে বিএনপি। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের ট্রাক টার্মিনাল থেকে দোয়েল চত্বর পর্যন্ত ঝটিকা মিছিল করে দলটির নেতা-কর্মীরা।

ঝটিকা মিছিল কর্মসূচি থেকে নেতা-কর্মীরা সাধারণ জনগণকে বিএনপি ঘোষিত দুই দিনের হরতাল পালনের আহ্বান জানিয়েছে।

ঝটিকা মিছিলে সাবেক উপমন্ত্রী ও বিএনপি নেতা মনি স্বপন দেওয়ানের নেতৃত্ব জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবদলের উপ-জাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নূর নবী, সিনিয়র যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমনসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিলকে ‘প্রত্যাখান’ করে রোব ও সোমবার টানা ৪৮ ঘন্টার হরতাল ডেকেছে বিএনপি। একই কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী বাংলাদেশ।

তবে বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধ আন্দোলন কর্মসূচির শুরু থেকে এখনো রাঙামাটিতে জামায়াতের কোনো কর্মসূচি দেখা যায়নি।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর