শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

রাঙামাটি শহরে ছুরিকাঘাতে আরেক খুন

শিজক রিপোর্ট
রাঙামাটি: জেলা শহরের রাঙাপানি মোনঘর আবাসিক শিশু সদন এলাকা থেকে ছুরিকাঘাতে নিহত একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত (২৪ মে) রাত আনুমানিক ৯টার দিকে নিহত প্রভাত চাকমার (৪২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মোনঘর আবাসিক শিশু সদন ক্যাম্পাসের ভেতরে ডাইনিং হলের পাশের রাস্তায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।পরে পুলিশ ঘটনাস্থল থেকে প্রভাত চাকমার মৃতদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরে, হাতের বাম বাহুতে একাধিক ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন: রাঙামাটিতে ছুরিকাঘাতে যুবক খুন

জানা গেছে, নিহত প্রভাত চাকমা জেলা শহরের দেবাশীষনগর এলাকায় স্ত্রী ও কন্যা নিয়ে ভাড়া বাসায় বসবাস করলেও তাঁর বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়াতে।

তবে প্রভাত কে কারা এবং কী কারণে হত্যা করেছে এসব বিষয়ে কোনো রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ।

রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বলেন, ‘বুধবার রাতেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে সেটি তদন্ত করা হচ্ছে।’

এর আগে, গত ২৪ ফেব্রুয়ারি জেলা শহরের প্রাণকেন্দ্র বনরূপা ফরেস্ট কলোনীতে ‘টাকা নিয়ে বিবাদে এক বন্ধু আরেক বন্ধুকে’ ছুরিকাঘাতে হত্যা করেছে।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর