শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

সাংবাদিক ঝুলনের পিতৃবিয়োগ

লোকাল করেসপনডেন্ট
কাপ্তাই: কাপ্তাই উপজেলা প্রেসক্লাব ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্তের পিতা মিলন দত্ত পরলোকগমন করেছেন। আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন।

তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যুকালে মিলন দত্ত স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিনযাবৎ বার্ধক্যজনিত ও কিডনি জটিলতায় ভুগছিলেন মিলন দত্ত।

এদিকে, সাংবাদিক ঝুলন দত্তের পিতৃবিয়োগে শোক জানিয়েছে বিশিষ্টজন ও বিভিন্ন সংগঠন। শোক ও সমবেদনা জানিয়েছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই ইউএনও রুমন দে, রাঙামাটি সাংবাদিক সমিতি, কাপ্তাই প্রেসক্লাব, কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমি, কাপ্তাই সাংস্কৃতিক একাডেমি, কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদ, রাঙ্গুনিয়া উপজেলা শিল্পকলা একাডেমি, রাঙ্গুনিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কদমতলী গ্রামের নিজ বাড়িতে তাঁর শেষকৃত্য (সৎকার) অনুষ্ঠান সম্পন্ন করা হবে।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর