শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

‘সুরের সেরা জুনিয়র’ শো’র চ্যাম্পিয়ন রাঙামাটির সায়নদ্বীপ মিত্র

শিজক রিপোর্ট
রাঙামাটি: দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী স্কয়ার গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সদস্যদের সন্তানদের নিয়ে ‘স্কয়ার সুরের সেরা জুনিয়র’ গানের রিয়েলিটি শো’তে চ্যাম্পিয়ন হয়েছে রাঙামাটির সন্তান সায়নদ্বীপ মিত্র সূর্য।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত রাজধানীর হোটেল শেরাটনে জমকালো গ্র্যান্ড ফিনালেতে সূর্যের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও তিন লাখ টাকার চেক তুলে দেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও অভিনেত্রী তারানা হালিম। এতে উপস্থিত ছিলেন গ্রুপের অন্যতম কর্ণধার স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

সূর্য জেলা সদরের তবলছড়ি পোস্ট অফিস কলোনীর মিত্র পরিবারের সন্তান। সূর্যের বাবা স্কয়ার টেক্সটাইল পিএলসি’র উপ-ব্যবস্থাপক প্রকৌশলী স্বরূপ মিত্রের জন্ম থেকে বেড়ে উঠা রাঙামাটি শহরে হলেও সূর্য বর্তমানে তার মা শিখ রানী রায়ের পেশাগত কারণে মায়ের সঙ্গে কুড়িগ্রাম জেলার উলিপুরে বসবাসরত আছে। সূর্য উলিপুরের খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণী থেকে উত্তীর্ণ হয়েছে চলতি বছর।

মিত্র পরিবারে সূর্যের ঠাকুরদা দুলাল কান্তি মিত্র পেশায় একজন প্রকৌশলী এবং সামাজিক ও ধর্মীয় সংগঠক ছিলেন। সূর্যের আরেক ঠাকুরদা প্রয়াত রণজিৎ কুমার মিত্র ছিলেন রাঙামাটির অনন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব। চ্যাম্পিয়ন হয়ে উচ্ছাসিত সূর্য সকলের আর্শীবাদ চেয়েছেন; যাতে সে ভবিষ্যতে গানের সঠিক চর্চার মাধ্যমে নিজ জেলার জন্য সম্মান বয়ে আনতে পারে।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর