শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

বিলাইছড়ির অগ্নিদুর্গতদের অর্থ সহায়তা

শিজক ডেস্ক
রাঙামাটি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে বিলাইছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ সহায়তা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যশস্য প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকালে উপজেলার কেংড়াছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

এসময় দীপংকর তালুকদার বলেন, ‘আগুনে যে ক্ষতি হয়েছে, তা কখনোই পূরণ করা সম্ভব নয়। তবুও আমরা চেষ্টা করছি যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাঁড়াতে পারে। আমরা পাশে থেকে আপনাদের এগিয়ে যাওয়ার সাহস যোগাতে চেষ্টা চালিয়ে যাব। দুর্যোগ কখনো বলে কয়ে আসে না। তাই সকলকে সতর্ক থাকার আহবান জানান দীপংকর তালুকদার।

অনুষ্ঠানে আগুনে ক্ষতিগ্রস্ত ৬০ জন ব্যবসায়ীকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা করে মোট ৬ লাখ টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে ৩০ কেজি করে চালসহ মশারি বিতরণ করা হয়।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক মো. সাইদুল আলম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনন্দ বিকাশ তঞ্চঙ্গ্যা, উপজেলা ছাত্রলীগ সভাপতি ঊষামং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার (৮ মে) বিকালে কেংড়াছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সম্পর্কিত খবর

সোশ্যাল মিডিয়া

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ খবর